আজকের তারিখ- Thu-09-05-2024
 **   চিলমারীতে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীকে হারিয়ে জাপার প্রার্থী শাহীন বিজয়ী **   ড্রাইভারের ভুলে শিশুর মৃত্যু, ক্ষমা করে দিলেন বাংলাদেশি বাবা **   জনগণের কষ্ট লাঘবে সরকার সবসময় সচেষ্ট: প্রধানমন্ত্রী **   কালবৈশাখী ঝড়ের শঙ্কায় আরও তিন দিনের সতর্কতা **   ‘মা লো মা’ গান নিয়ে বিতর্ক নিয়ে কোক স্টুডিও’র ভিন্ন কথা **   আজ থেকে স্বর্ণের নতুন দাম কার্যকর **   অনুমোদনবিহীন কেমিক্যাল দিয়ে ফল পাকানো কার্যক্রম প্রতিরোধে অভিযান **   ইমরানেরর স্ত্রী বুশরাকে কারাগারে স্থানান্তরের আদেশ **   এস্ট্রোজেনেকা টিকায় কোনো পার্শপ্রতিক্রিয়া পাইনি: স্বাস্থ্যমন্ত্রী **   নিলামে উঠছে ম্যারাডোনার ১৯৮৬ বিশ্বকাপের গোল্ডেন বল ট্রফি

চিলমারী উপজেলার থানাহাট, চিলমারী ও রমনা ইউনিয়নের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

এস, এম নুআস: বাংলাদেশ আওয়ামী লীগ চিলমারী উপজেলার থানাহাট, চিলমারী ও রমনা ইউনিয়নের কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বেলা ১১টার সময় বাংলাদেশ আওয়ামী লীগ থানাহাট ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়। প্রথম অধিবেশনে সভাপতিত্ব করেন থানাহাট ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল করিম। প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ জাফর আলী, বিশেষ অতিথি হিসেব উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কুদ্দুছ সরকার, সহ-সভাপতি অধ্যক্ষ মোঃ জাকির হোসেন, মোঃ আব্দুস সাত্তার, মোঃ জয়নাল আবেদীন যুবরাজ, মোঃ লুৎফর রহমান, মোঃ সুরুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম লিচু, মোঃ জামিনুল হক, মোঃ আবু হানিফা রঞ্জু, সাংগঠনিক সম্পাদক মোঃ মোঃ আশরাফুল ফরিদ, আবুল কালাম আজাদ, তথ্য ও গবেষণা সম্পাদক এস, এম নুরুল আমিন সরকার, দপ্তর সম্পাদক মোঃ মোজাফফর রহমান, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ নজরুল ইসলাম চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন। দ্বিতীয় অধিবেশনে মোঃ আব্দুল করিমকে সভাপতি ও মোঃ আব্দুর রাজ্জাক মিলনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।
শুক্রবার সকালে চিলমারী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল জোড়গাছ পুরাতন বাজারে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ গয়ছল হক মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক এমপি মোঃ জাফর আলী, বিশেষ অতিথি হিসেব উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কুদ্দুছ সরকারসহ চিলমারী উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে মোঃ গয়ছল হক মন্ডলকে সভাপতি ও মোঃ মনিরুজ্জামানকে সাধারণ সম্পাদক নির্বোচিত করা হয়। বিকেলে রমনা মডেল ইউনিয়ন পরিষদ চত্বরে রমনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আজগার আলী সরকারের সভাপতিত্বে ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে বাংলাদেল আওয়ামী লীগ চিলমারী উপজেলা শাখার সভাপতি উপজেলা চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কুদ্দুছ সরকারসহ চিলমারী উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে গোপন ব্যালটের মাধ্যমে মোঃ আজগার আলী সরকারকে সভাপতি ও মোঃ লাল মিয়াকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

সংবাদটি শেয়ার করুন:
  •   
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সম্পাদক ও প্রকাশকঃ এস, এম নুরুল আমিন সরকার
সম্পাদক কর্তৃক সারদা প্রেস, বাজার রোড, কুড়িগ্রাম থেকে মূদ্রিত ও মাচাবান্দা নামাচর, চিলমারী, কুড়িগ্রাম থেকে প্রকাশিত।
অফিসঃ উপজেলা পরিষদ মোড়, চিলমারী, কুড়িগ্রাম।
ঢাকা অফিসঃ শ্যাডো কমিউনিকেশন, ৮৫, নয়া পল্টন (৬ষ্ঠ তলা), ঢাকা- ১০০০।
ফোনঃ ০৫৮২৪-৫৬০৬২, মোবাইল: ০১৭৩৩-২৯৭৯৪৩,
ইমেইলঃ [email protected], [email protected]
এই ওয়েবসাইট এর সকল লেখা,আলোকচিত্র,রেখাচিত্র,তথ্যচিত্র যুগেরখবর এর অনুমতি ছাড়া হুবহু বা আংশিক নকল করা সম্পূর্ন কপিরাইট আইনে আইনত দন্ডনীয় অপরাধ।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত যুগেরখবর.কম – ২০১৩-২০২৪
Design & Developed By ( Nurbakta Ali )